শিরোনাম

South east bank ad

বিজিবি সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে দুর্গম পার্বত্য সীমান্ত পরিদর্শন করলেন বিজিবি মহাপরিচালক

 প্রকাশ: ৩১ মে ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন   |   বিজিবি প্রধান

বিজিবি সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে দুর্গম পার্বত্য সীমান্ত পরিদর্শন করলেন বিজিবি মহাপরিচালক

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক মেজর জেনারেল মোঃ সাফিনুল ইসলাম, বিজিবিএম (বার), এনডিসি, পিএসসি আজ বিজিবি’র চট্টগ্রাম রিজিয়নের আওতাধীন কাপ্তাই ব্যাটালিয়নের অধীনস্থ রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলার দূর্গম পার্বত্য অঞ্চলে অবস্থিত ‘দুমদুমিয়া সিআইও ক্যাম্প’ এবং রাজনগর ব্যাটালিয়নের অধীনস্থ ‘বদিপাড়া বিওপি’ পরিদর্শন করেন।

করোনা মহামারির এই কঠিন সময়ে নিজ পরিবার-পরিজনদের সাথে ঈদের আনন্দ উপভোগ ব্যতিরেকে দেশের সার্বভৌমত্ব ও সীমান্ত সুরক্ষার সুমহান দায়িত্বে নিয়োজিত বিজিবি সদস্যদের মনোবল দৃঢ়করণ এবং তাদের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করার জন্য বিজিবি মহাপরিচালকের আজকের এই ঈদের দিনে দুর্গম পার্বত্য সীমান্ত পরিদর্শন।

পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক সেখানে নিয়োজিত সকল বিজিবি সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করেন এবং গাছের চারা রোপন করেন। দূর্গম পার্বত্য অঞ্চলে নানা প্রতিকূলতার মধ্যেও দক্ষতা ও সাফল্যের সাথে দায়িত্ব পালনের জন্য তিনি বিজিবি সদস্যদের অভিনন্দন জানান। একইসাথে তাদেরকে দেশপ্রেম, শৃঙ্খলা, সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে পবিত্র দায়িত্ব পালনের জন্য বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। এসময় বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ), বিজিবি রাঙ্গামাটি সেক্টরের সেক্টর কমান্ডার সহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

BBS cable ad