শিরোনাম

South east bank ad

১০০ তে ১০০ নম্বর পেয়েছি: মেয়র তাপস

 প্রকাশ: ২২ মার্চ ২০২২, ০৭:২৫ অপরাহ্ন   |   সিটি কর্পোরেশন

১০০ তে ১০০ নম্বর পেয়েছি: মেয়র তাপস
বিডিএফএন লাইভ.কম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস বলেছেন, ‌আমরা দুই মেয়র মিলে পরীক্ষায় উচ্চ নম্বর পেয়েছি। ১০০ তে ১০০ নম্বর পেয়েছি। আনিসুল হকের পরিকল্পনা বা স্বপ্ন বাস্তবায়ন করতে পেরেছি। 

রাজধানীর নগর ভবনের বুড়িগঙ্গা হলে বাস রুট রেশনালাইজেশন কমিটির ২২তম সভা শেষে দুপুরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।  

শেখ ফজলে নূর তাপস বলেন, ৩০ দিনের মধ্যে ট্রান্সসিলভার আরো নতুন ২০টি বাস যাত্রাপথে যুক্ত করবে। জাহান এন্টারপ্রাইজকে ৪০টি প্রস্তাবনা দেওয়া আছে। পরিকল্পনা বাস্তবায়ন অত্যন্ত দুরূহ ছিল। সবার সহযোগিতায় বাস্তবায়ন করতে পেরেছি। 

তিনি বলেন, যাত্রী সেবা আমাদের প্রাধান্যের বিষয়। বাস সার্ভিসের যাত্রীরা অত্যন্ত খুশি। তাদের অতিরিক্ত টাকা ও হয়রানির শিকার হতে হচ্ছে না। নির্দিষ্ট জায়গা থেকে উঠতে পারে, আবার নির্দিষ্ট জায়গায় নামতে পারছেন। আমরা মানুষের আকাঙ্ক্ষা পূরণ করতে পেরেছি।  


মেয়র শেখ ফজলে নূর তাপস বলেন, ঢাকা নগর পরিবহন এরইমধ্যে প্রশংসিত হয়েছে, সমাদ্রিত হয়েছে। ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছেন। যাত্রীসেবার মান অত্যন্ত সন্তোষজনক অবস্থায় রয়েছে। 

তিনি বলেন, আপনারা জানেন আমরা ৫০টি বাস দিয়ে চালু করেছি। এ বাস সংখ্যা বৃদ্ধির জন্য যাত্রীরা উৎসুক হয়ে আছেন। সেটা বৃদ্ধির লক্ষ্যে আজ আমরা সিদ্ধান্ত নিয়েছি। 

মেয়র তাপস বলেন, ২২তম যাত্রাপথে ৫০টি বাস সেবা চালু করা হবে। ২৩ নম্বর যাত্রাপথে ১০০টি বাস এবং ২৬ নম্বর যাত্রাপথে ৭৫টি বাস চালু করা হবে। সব মিলিয়ে ২২৫টি বাস চালু হবে। 
BBS cable ad

সিটি কর্পোরেশন এর আরও খবর: