শিরোনাম

South east bank ad

বাজারে আসছে শক্তিশালী হেলিও জি৯৬ গেমিং প্রসেসর নারজো ৫০

 প্রকাশ: ২৮ মার্চ ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন   |   কর্পোরেট

বাজারে আসছে শক্তিশালী হেলিও জি৯৬ গেমিং প্রসেসর নারজো ৫০
বিডিএফএন লাইভ.কম

কাউন্টার পয়েন্টের সমীক্ষা অনুসারে, দেশের সেরা স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি তরুণ গেমারদের জন্য নিয়ে আসছে শক্তিশালী পারফরমেন্স এবং দুর্দান্ত ডিজাইনের নারজো ৫০। ৩ এপ্রিল লাইভ লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে থাকছে দারুণ এই স্মার্টফোন জিতে নেওয়ার সুযোগ। বিস্তারিত জানতে ক্লিকঃ https://cutt.ly/LaunchEvent_narzo50


তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি’র শক্তিশালী প্রসেসরযুক্ত নারজো সিরিজের ফোনগুলো ইতোমধ্যে প্রযুক্তিপ্রেমী এবং গেমারদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। এরই ধারাবাহিকতায়, আগামী ৩ এপ্রিল রিয়েলমি উন্মোচন করতে যাচ্ছে এর নতুন ফোন নারজো ৫০। যারা গেম খেলতে ভালোবাসেন, এই ডিভাইসটি তাদের গেমিংয়ের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে।  

তরুণ গেমারদের মাঝে ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে নারজো সিরিজ। রিয়েলমি বিগত দুই বছরে এই সিরিজের চারটি ফোন বাজারে এনে একে একটি গেমিং সিরিজ হিসেবে দাঁড় করিয়েছে। 

হেলিও জি৯৬ প্রসেসরযুক্ত এই ফোনটি উন্নত পারফরম্যান্সের সাথে নিঃসন্দেহে গেমারদের মুগ্ধ করবে। সবচেয়ে স্মুথ ও অসাধারণ অভিজ্ঞতা নিশ্চিত করতে নারজো ৫০-তে রয়েছে ১২০ হার্জ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চির সুবিশাল ফুল এইচডি প্লাস স্ক্রিন। 

এর ৯০.৮ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও নিশ্চিত করবে অতুলনীয় গেমিং এবং বিনোদনের অভিজ্ঞতা। গেমাররা যাতে তাদের পছন্দের গেমগুলো নিজেদের স্বাচ্ছন্দ্যনুযায়ী উপভোগ করতে পারেন, এজন্য এতে রয়েছে রিফ্রেশ রেট অ্যাডজাস্টমেন্টের সুবিধা। 

ঘন্টাব্যাপী নিরবচ্ছিন্ন ব্যবহারের জন্য এতে রয়েছে ৫০০০ এমএএইচ বিশাল ব্যাটারি। এমনকি ডিভাইসের চার্জ শেষ হয়ে গেলেও ৩৩ ওয়াট ডার্ট চার্জের সাহায্যে ব্যবহারকারীরা মাত্র ৭০ মিনিটে শূন্য থেকে ১০০% চার্জ করতে পারবেন। যারা ছবি তুলতে ভালোবাসেন, তারা যাতে দুর্দান্ত ছবি তুলতে পারেন এজন্য ডিভাইসটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেটআপ। 

রেসিং কার থেকে অনুপ্রাণিত হয়ে এই ডিভাইসটি কেভলার স্পিড টেক্সচার ডিজাইনে তৈরি করা হয়েছে। রেসিং কারের টেক্সচার ডিজাইনের এই ফোনটি দুর্দান্ত গতির পারফরম্যান্স প্রদান করবে। এমন অসংখ্য ফিচারের সাথে গেমিংয়ে অসাধারণ অভিজ্ঞতা পেতে নারজো ৫০ হতে যাচ্ছে আপনার জন্য দারুণ ফোন। 

BBS cable ad

কর্পোরেট এর আরও খবর: