শিরোনাম

South east bank ad

জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টে শিরোপা জয়ে মুক্তাগাছা

 প্রকাশ: ১৯ মার্চ ২০২২, ০৭:২৮ অপরাহ্ন   |   জেলা প্রশাসন

জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টে শিরোপা জয়ে মুক্তাগাছা
বিডিএফএন লাইভ.কম

আজ শনিবার (১৯ মার্চ) বিকালে নগরীর রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে আন্ত:উপজেলা জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর শিরোপা নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হয়। 

আয়োজনের প্রধান অতিথি হিসেবে ম্যাচের উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

উক্ত আয়োজনে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ এনামুল হক, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, ময়মনসিংহ । 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: শফিকুর রেজা বিশ্বাস, বিভাগীয় কমিশনার, ময়মনসিংহ বিভাগ, মো: শাহ্ আবিদ হোসেন, বিপিএম (বার),অতিরিক্ত ডিআইজি, ময়মনসিংহ রেন্জ, মোহা: আহমার উজ্জামান (পিপিএম,সেবা) পুলিশ সুপার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী,  ও ময়মনসিংহ জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ।

ময়মনসিংহের সকল উপজেলার অংশগ্রহণে ১৫ দিনব্যাপি অনুষ্ঠিত এ ফুটবল টু্র্নামেন্টের শিরোপা নির্ধারণী খেলায় ধোবাউড়া ও মুক্তাগাছা উপজেলা অংশগ্রহণ করে এবং মুক্তাগাছা উপজেলা ১-০ গোলে জয়ের মাধ্যমে টুর্নামেন্টের শ্রেষ্ঠত্ব অর্জন করে।

জেলা প্রশাসন, ময়মনসিংহ- এর পক্ষ থেকে অত্যন্ত সুন্দর, পরিচ্ছন্ন ও প্রতিযোগিতামূলক একটি ফুটবল ম্যাচ উপহার দেয়ার জন্য চ্যাম্পিয়ন ও রানার্স আপ উভয় দলকেই অভিনন্দন 
BBS cable ad

জেলা প্রশাসন এর আরও খবর: