শিরোনাম

South east bank ad

শরীয়তপুর জেলা সকল সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

 প্রকাশ: ২৪ অগাস্ট ২০২২, ০৪:০৮ অপরাহ্ন   |   জেলা পুলিশ

শরীয়তপুর জেলা সকল সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের  মতবিনিময় সভা অনুষ্ঠিত

২৪/০৮/২২ খ্রিঃ সকাল ১১:০০ টায় শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে, নবাগত পুলিশ সুপার জনাব মোঃ সাইফুল হক মহোদয়ের সাথে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে এক পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পর্যায়ক্রমে পুলিশ সুপার মহোদয় উপস্থিত সকল সাংবাদিকদের সাথে পরিচিতি, কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।

পুলিশ সুপার  তার বক্তব্যের শুরুতে স্মরণ করেন মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এবং ১৫ই আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে নিহত বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্য, বাংলাদেশ পুলিশের এএসআই/ছিদ্দিকুর রহমানকে। পাশাপাশি সকলের আত্মার মাগফেরাত কামনা করেন।

জেলার সার্বিক আইন-শৃঙ্খলা স্বাভাবিক রেখে কাঙ্খিত জনবান্ধব, মাদক, চোরাচালান, বাল্যবিবাহ প্রতিরোধ, কিশোরগ্যাংয়ের উৎপাত মুক্ত শরীয়তপুর গড়তে সকল সাংবাদিকদের উদাত্ত আহবান জানান।

জেলার আইনশৃঙ্খলা রক্ষা, জঙ্গিবাদ, মাদক নিয়ন্ত্রণ, সাইবার বুলিং, কিশোর গ্যাং প্রতিরোধ, যানজট নিরসন ও সামাজিক সচেতনতা বৃদ্ধি ও আস্থা অর্জন করে মাননীয় আইজিপি মহোদয় ও ঢাকা রেঞ্জ এর সম্মানিত ডিআইজি স্যারের নির্দেশিত পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব এস এম মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল), শরীয়তপুর, জনাব আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল), শরীয়তপুরসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ

BBS cable ad

জেলা পুলিশ এর আরও খবর: