শিরোনাম

South east bank ad

টিপু-প্রীতিকে হত্যার পর সীমান্ত পাড়ি দিতে চেয়েছিলেন মাসুম

 প্রকাশ: ২৭ মার্চ ২০২২, ০৪:১৭ অপরাহ্ন   |   মেট্রোপলিটন পুলিশ

টিপু-প্রীতিকে হত্যার পর সীমান্ত পাড়ি দিতে চেয়েছিলেন মাসুম
বিডিএফএন লাইভ.কম

রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফরান প্রীতিকে গুলি করে হত্যার পর সীমান্ত পাড়ি দিয়ে দেশত্যাগ করতে চেয়েছিলেন গ্রেফতার মো. মাসুম ওরফে আকাশ।

আজ রোববার (২৭ মার্চ) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিবিপ্রধান এ কে এম হাফিজ আক্তার।

টিপু-প্রীতিকে হত্যার পর সীমান্ত পাড়ি দিতে চেয়েছিলেন মাসুম

তিনি বলেন, ‘ঘটনার দিন ঢাকা থেকে জয়পুরহাটে চলে যান মাসুম। সীমান্ত পাড়ি দেওয়ার চেষ্টা করেছিলেন তিনি। তাতে ব্যর্থ হয়ে পরদিন বগুড়ায় চলে যান মাসুম। পরে বগুড়া জেলা পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়। মাসুম মনে করেছিলেন তিনি ধরা পড়বেন না।’



এ কে এম হাফিজ আক্তার বলেন, ‘তার সহযোগীদের অর্থাৎ এ ঘটনার পেছনে যারা জড়িত, এবার তাদের গ্রেফতার করা হবে। এছাড়া মোটরসাইকেল ও অস্ত্রও উদ্ধার করা হবে।’

গত ২৪ মার্চ রাত সোয়া ১০টার দিকে রাজধানীর শাহজাহানপুরে ইসলামী ব্যাংকের পাশে বাটার শো-রুমের সামনে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে হত্যা করা হয়। 

এসময় গাড়ির পাশে রিকশায় থাকা সামিয়া আফরান প্রীতি (১৯) নামে এক কলেজছাত্রীও নিহত হন। এছাড়া টিপুর গাড়িচালক মুন্না গুলিবিদ্ধ হয়েছেন।

চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের পর ওইদিন রাতেই শাহজাহানপুর থানায় নিহত টিপুর স্ত্রী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সংরক্ষিত কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। এতে অজ্ঞাতদের আসামি করা হয়।
BBS cable ad

মেট্রোপলিটন পুলিশ এর আরও খবর: