শিরোনাম

South east bank ad

ত্রিশালের বহুল আলোচিত গার্মেন্টসে চুরির আরেক আসামী গ্রেফতার

 প্রকাশ: ২২ মার্চ ২০২২, ১১:০২ পূর্বাহ্ন   |   পিবিআই

ত্রিশালের বহুল আলোচিত গার্মেন্টসে চুরির আরেক আসামী গ্রেফতার
বিডিএফএন লাইভ.কম

সিসিটিভির অস্পষ্ট চলনভঙ্গি দিয়ে ত্রিশালের বহুল আলোচিত গার্মেন্টেসের প্রায় ১০ লক্ষ টাকা চুরির রহস্য উদঘাটন এবং তদন্তে প্রাপ্ত চতুর্থ  আসামী মোঃ আব্দুল আজিজ @ আজিজুল (৩০), পিতা-মোঃ আব্দুর রশিদ, সাং-বাগান, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহকে গতকাল গ্রেফতার করা হয়। তাকে গ্রেফতারের মধ্য দিয়ে মামলার সকল আসামী গ্রেফতার করল পিবিআই । 

গত ০১/১২/২০১৯ খ্রিঃ দিবাগত রাতে টেক্সটাইল সিটি (কনজ্যুমার গার্মেন্টস লিঃ) হতে অজ্ঞাতনামা চোর কর্তৃক ৯,৬০,৪০০/- টাকা চুরি হওয়ার প্রেক্ষিতে উক্ত গার্মেন্টেসের সিকিউরিটি ইনচার্জ বাদী হয়ে ত্রিশাল থানায় অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে মামলানং-০৬, তাং-০২/১২/২০১৯  দায়ের করেন।

মামলাটি ত্রিশাল থানা পুলিশ ০৭ মাস তদন্ত করে। থানা পুলিশ কর্তৃক তদন্তাধীন অবস্থায় পুলিশ হেডকোয়ার্টার্সের মাধ্যমে মামলার তদন্তভার পিবিআই ময়মনসিংহ জেলার উপর অর্পণ করা হয়। পিবিআই ময়মনসিংহ জেলা কর্তৃক মামলাটি তদন্তকালে জব্দকৃত সিসিটিভি ফুটেজ বারংবার পরীক্ষা করা হয়। সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে বোরকা পড়া এক জন পুরুষের বিশেষ ভঙ্গিমায় হাটা অর্থ্যাৎ মেয়েলী ভঙ্গিতে হাটার দৃশ্য পরিলক্ষিত হয়। উক্ত বিষয়ে টেক্সটাইল সিটি গার্মেন্টস এ কর্মরত কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদসহ এবং গোপনে অনুসন্ধান করা হয়। 

প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় ইতোপূর্বে সন্ধিগ্ধ হিসেবে আসামী ১। মোফাজ্জল হোসেন @ জুয়েল মিয়া (৩৭),  ২। মোঃ হানিফ (২৯) ও ৩। মোঃ সেলিম হোসেন (৩৩) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত উক্ত ০৩ জন সন্ধিগ্ধ আসামী বিজ্ঞ আদালতে ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারামতে স্বেচ্ছায় নিজেদের জড়িয়ে সহযোগী আসামী মোঃ আব্দুল আজিজ @ আজিজুল নাম উল্লেখ করে তারা মোট ০৪ জন উক্ত চুরির ঘটনায় জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদান করে।

 উক্ত  চুরি মামলার তদন্তে প্রাপ্ত চতুর্থ  আসামী মোঃ আব্দুল আজিজ @ আজিজুল (৩০), পিতা-মোঃ আব্দুর রশিদ, সাং-বাগান, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহকে গতকাল গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে টেক্সটাইল সিটি (কনজ্যুমার গার্মেন্টস লিঃ) এ চুরির ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করায় তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে সে ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারা মতে নিজেকে জড়িয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। 

তদন্তে প্রাপ্ত আসামী মোঃ আব্দুল আজিজ @ আজিজুলকে গ্রেফতারের মধ্য দিয়ে পিবিআই, ময়মনসিংহ জেলা ত্রিশালের টেক্সটাইল সিটি (কনজ্যুমার গার্মেন্টস লিঃ) এ চুরি মামলার সকল আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়।
BBS cable ad

পিবিআই এর আরও খবর: