শিরোনাম

South east bank ad

রাজশাহীতে ৭৮ বোতল ফেন্সিডিলসহ তিনজন আটক

 প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৮ অপরাহ্ন   |   থানার কথা

রাজশাহীতে ৭৮ বোতল ফেন্সিডিলসহ তিনজন আটক
রাজশাহী ব্যুরো:

রাজশাহী মহানগরীতে ৭৮ বোতল ফেন্সিডিলসহ ৩ চোরাকারবারিকে আটক করেছে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানা পুলিশ। শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শাহমখদুম থানার আমচত্বর এলাকায় যাত্রীবাহী একটি বাসে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার রাজনগর হাঙ্গামী গ্রামের আমিরুলের মেয়ে মোছা. মিলিয়ারা বেগম (৩৫), শিয়ালমারা গ্রামের মো. দেলশাদের ছেলে মো. পলাশ (২২) ও মির্জাপুর মাদ্রাসাপাড়ার মৃত মোহর আলীর ছেলে মো. এরফান আলী (৭২)।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম সরকারের নেতেৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামনান, এসআই মো. সোহেল রানা  ও তাঁর  টিম শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে  তানোর থেকে আসা যাত্রীবাহী একটি বাসে অভিযান চালায়।এসময় ৭৮ বোতাল ফেন্সিডিলসহ এই তিন ব্যক্তিকে আটক করা হয়।

শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম সরকার বলেন,আটকৃতদের মধ্যে এরফান আলী নামে একজনের বিরুদ্ধে দুইটি মাদক মামলা বিচারাধীন রয়েছে। তিনিসহ আটককৃত বাকিদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
BBS cable ad

থানার কথা এর আরও খবর: