শিরোনাম

South east bank ad

বাড়ি থেকে পালিয়ে আসা দুই শিশুকে পরিবাবরের কাছে ফিরিয়ে দিলেন মুকসুদপুর থানা পুলিশ

 প্রকাশ: ২৮ মার্চ ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন   |   থানার কথা

বাড়ি থেকে পালিয়ে আসা দুই শিশুকে পরিবাবরের কাছে ফিরিয়ে দিলেন মুকসুদপুর থানা পুলিশ
মেহের মামুন, (গোপালগঞ্জ):

বাড়ি থেকে পালিয়ে আসা দুই শিশুকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে মুকসুদপুর থানা পুলিশ। 

গত শনিবার (২৬ মার্চ) গীভর রাতে মুকসুদপুর কলেজ মোড় নামক স্থান থেকে তাদের উদ্ধার করে মুকসুদপুর থানা পুলিশ। পরে ঐ শিশুর পিতার নিকট তাদের হস্তান্তর করা হয়। 

মুকসুদপুর থানা সুত্রে জানাযায়, ফরিদপুরের সালথা উপজেলার উজিরপুর গ্রামের মোস্তাফা আল হুসাইনের দুই শিশু সন্তান আব্দুর রহমান (১২), মোস্তাফিজুর রহমান (১০), ফুফুর বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে সকাল বেলা বাড়ি থেকে বেরহয়।  এরপর তারা বিভিন্ন জায়গায় ঘুরে বাসযোগে মুকসুদপুর কলেজ মোড়ে এসে নামে। 

তারপর দুইজনে পুনরায় কমফোর্ট লাইনের বাস কাউন্টারে এসে ঢাকামুখী বাসে উঠার প্রাককালে জনৈক যাত্রী তাদের সাথে অভিভাবক না দেখতে পেয়ে ৯৯৯ এ কল করেন। তার প্রেক্ষিতে মুকসুদপুর থানার এস আই রাকিবুল ইসলাম সেখানে গিয়ে বর্নিত দুই শিশুপুত্র কে উদ্ধার করে জিজ্ঞাসাবাদের পর্যায়ে তথ্য সংগ্রহ পূর্বক তার পরিবারের সাথে যোগাযোগ করেন। পরে দুই শিশুপুত্রের বাবা মুকসুদপুর থানায় আসলে তার নিকট তাদেরকে হস্তান্তর করা হয়। 

মুকসুদপুর থানার ওসি মো. আবু বকর মিয়া জানান, বাড়ি থেকে পালিয়ে আসা দুই শিশু সন্তানকে মুকসুদপুর থান পুলিশ উদ্ধার করে তাদের নিকট হস্তান্তর করেছে। শিশুদের জিজ্ঞাসাবাদের পর্যায়ে পুলিশ আরো জানতে পারেন যে সৎ মায়ের অনাদর ও আত্যাচারে উক্ত দুই শিশু সন্তান বাড়ি ছেড়ে পালিয়ে যাচ্ছিল। থানা পুলিশের মাধ্যমে পালিয়ে যাওয়া দুই সন্তান কে ফিরে পেয়ে তার বাবা মুকসুদপুর থানা পুলিশের প্রতি  কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

BBS cable ad

থানার কথা এর আরও খবর: