শিরোনাম

South east bank ad

টফি অ্যাপে দেখা যাবে আইপিএল ২০২২

 প্রকাশ: ২৬ মার্চ ২০২২, ০৪:১০ অপরাহ্ন   |   খেলা

টফি অ্যাপে দেখা যাবে আইপিএল ২০২২
বিডিএফএন লাইভ.কম

দেশের জনপ্রিয় ডিজিটাল এন্টারটেইনমেন্ট অ্যাপ টফি-তে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ - আইপিএল এর ২০২২ সিজনের  ম্যাচগুলো সরাসরি দেখা যাবে। ম্যাচগুলো সরাসরি উপভোগ করা যাবে অ্যান্ড্রয়েড ও আইওএস মোবাইল ডিভাইস ও অ্যান্ড্রয়েড টিভিতে টফি অ্যাপে।   

২৬ মার্চ থেকে ২৯ মে অনুষ্ঠিতব্য আইপিএল-এর আসন্ন সিজনের ম্যাচগুলো সরাসরি সম্প্রচারের জন্য টফি অ্যাপে রয়েছে নির্ধারিত চ্যানেল। বাংলালিংক ব্যবহারকারীরা নির্দিষ্ট ডেটা প্যাক কিনে খেলা দেখতে পারবেন। বিস্তারিত জানা যাবে টফি অ্যাপ এর অফিসিয়াল ফেসবুক পেজে (https://www.facebook.com/Toffee.Bangladesh)।  

টফি-এর ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “বাংলাদেশি ভক্তদের কাছে আইপিএল খুবই জনপ্রিয়। বাংলালিংক টফির মাধ্যমে লাইভ স্পোর্টসের আনন্দ ছড়িয়ে দিতে চায়। আমরা বিশ্বাস করি টফি দর্শকদের আইপিএল ম্যাচ দেখার সময় দুর্দান্ত সময় কাটবে, হোক সেটা অফিস ডেস্কে বসে কিংবা চলতি পথে। ওকলা স্পিড টেস্ট অ্যাওয়ার্ড স্বীকৃত বাংলালিংক এর দ্রুতগতির ইন্টারনেট দর্শকদের লাইভ আইপিএল দেখার আনন্দ বাড়াবে আমার বিশ্বাস।“   

“আমরা দর্শকদের জন্য আরও নিয়ে এসেছি বাংলায় তুর্কি ড্রামা সিরিজ, অরিজিনাল কনটেন্ট, অসংখ্য টিভি চ্যানেল এবং ইউজার জেনারেটেড কনটেন্ট (ইউজিসি),” তিনি আরও বলেন। 

অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসে প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ। 

টফি সম্পর্কে:
টফি বাংলাদেশের অন্যতম প্রিমিয়ার ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশন। ২০১৯ সালের ৬ নভেম্বর যাত্রা শুরু করে মাত্র কয়েক মাসের মধ্যে গুগল প্লে স্টোরে বাংলাদেশের #১ নম্বর বিনোদন অ্যাপে পরিণত হয় টফি! এটি দেশের অন্য যে কোনো ভিডিও স্ট্রিমিং অ্যাপ থেকে ভিন্ন। ব্যবহারকারীদের সহজ নেভিগেশন ও বাফারিং মুক্ত কনটেন্ট উপভোগের সুযোগ দেয় অ্যাপটি। অ্যান্ড্রয়েড এবং আইওএস স্মার্টফোন এবং অ্যান্ড্রয়েড টিভি দুইটিতেই উপভোগ করা যায় টফি। বর্তমানে দেশি ও বিদেশি অনেক লাইভ টিভি চ্যানেল রয়েছে টফিতে। এছাড়াও রয়েছে ভিডিও-অন-ডিমান্ড কনটেন্টের বিশাল সংগ্রহ। বাংলাদেশের প্রথম ইউজার জেনারেটেড কনটেন্ট (ইউজিসি) প্ল্যাটফর্ম হিসেবে টফি বৈচিত্রময় কনটেন্ট পৌঁছে দিচ্ছে দর্শকদের কাছে।

ওয়েবসাইট    : https://toffeelive.com  

BBS cable ad