শিরোনাম

South east bank ad

৭ দিনে ভূমি উন্নয়ন কর আদায় প্রায় তিন লক্ষ টাকা, আবেদনেরও শতভাগ নিষ্পত্তি

 প্রকাশ: ২৩ মার্চ ২০২২, ০৬:৩৯ অপরাহ্ন   |   উপজেলা প্রশাসন

৭ দিনে ভূমি উন্নয়ন কর আদায় প্রায় তিন লক্ষ টাকা, আবেদনেরও শতভাগ নিষ্পত্তি
ত্রিশাল প্রতিনিধি

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুক্তির উৎসব  ও সুবর্ণজয়ন্তী মেলা ময়মনসিংহের ত্রিশাল উপজেলা পরিষদ চত্বরে শুরু হয়েছে গত বৃহস্পতিবার। মেলার শুরু থেকে গতকাল বুধবার বিকাল পর্যন্ত লাইভ সেবায় প্রায় তিন লক্ষ টাকা ভূমি উন্নয়ণ কর আদায় করা হয়েছে ত্রিশাল উপজেলা ভূমি অফিস। এছাড়াও নাম জারী আবেদনের শতভাগ নিষ্পত্তি করা হয়।

ত্রিশাল উপজেলার সরহকারী কমিশনার (ভূমি) হাসান আব্দুল্লাহ আল মাহমুদ জানান, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার প্রথম দিন থেকেই এখানে দেওয়া হয় লাইভসেবা। সেবার অংশ হিসেবে আদায় করা হয় ভূমি উন্নয়ন কর, সাত দিনে প্রায় তিন লক্ষ ভূমি উন্নয়ন কর আদায় করা হয়। এছাড়াও নাম জারী আবেদনের শতভাগ নিষ্পত্তি করা হয়েছে। নাম জারীর জন্য আবেদন করা ৫টি নিষ্পত্তি করা হয়।

নিষ্পত্তি হওয়া নাম জারীর ডুপ্লিকেট কার্বন কপি ও খারিজ খতিয়ান বুধবার মেলা শেষে সহকারী ভূমি অফিসের স্টল থেকে বিকেলে গ্রহকদের হাতে তুলে দেওয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান সেবা গ্রহীতাদের হাতে ডুপ্লিকেট কার্বন কপি ও খারিজ খতিয়ান তুলে দেন।

এসময় সহকারী কমিশনার (ভূমি) হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, হরিামপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ফিরোজ আহমেদ, মঠবাড়ী  ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ফিরোজ মিয়া, রামপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আ.ন.ম বজলুর রশিদ প্রমূখ উপস্থিত ছিলেন।
BBS cable ad

উপজেলা প্রশাসন এর আরও খবর: