শিরোনাম

South east bank ad

চট্টগ্রাম ওয়াসা ইনোভেশন শোকেসিংয়ে প্রথম

 প্রকাশ: ১২ জুলাই ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন   |   ওয়াসা

চট্টগ্রাম ওয়াসা ইনোভেশন শোকেসিংয়ে  প্রথম
উদ্ভাবন সংস্কৃতি বিকাশের মাধ্যমে নাগরিক সেবা সহজীকরণ এবং সুশাসন সুসংহত করতে সম্প্রতি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উদ্যোগে স্থানীয় সরকার বিভাগ ও আওতাধীন দপ্তর/সংস্থার উদ্ভাবনী উদ্যোগসমূহের শোকেসিং অনুষ্ঠিত হয়। ওই শোকেসিং অনুষ্ঠানে চট্টগ্রাম ওয়াসার বাণিজ্যিক ব্যবস্থাপক ও ইনোভেশন কমিটির আহ্বায়ক আবু সাফায়াৎ মুহম্মদ শাহেদুল ইসলাম চট্টগ্রাম ওয়াসার উদ্ভাবনী উদ্যোগ ‘ওয়ান স্টপ সার্ভিস (কিয়স্ক মেশিনের মাধ্যমে পানির বিল প্রিন্ট ও পরিশোধসহ গ্রাহক সেবা কেন্দ্রিক কার্যক্রম)’ উপস্থাপন করেন।

সংস্থার কম্পিউটার প্রোগ্রামার ও ইনোভেশন কমিটির সদস্য-সচিব বেগম লুৎফি জাহান তাকে সার্বিক সহযোগিতা করেন। এই ইনোভেশন শোকেসিংয়ে চট্টগ্রাম ওয়াসা প্রথম স্থান অধিকার করে।


এতে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ এবং অতিরিক্ত সচিব (উন্নয়ন) ও চিফ ইনোভেশন অফিসার মেজবাহ উদ্দিন চট্টগ্রাম ওয়াসা’কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এই অর্জনের ফলে চট্টগ্রাম ওয়াসার গ্রাহক সেবা কার্যক্রম আরো গতিশীল হবে এবং চট্টগ্রাম ওয়াসা ও গ্রাহকদের মধ্যে পারস্পরিক সম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে চট্টগ্রাম ওয়াসা কর্তৃপক্ষ মনে করে।

BBS cable ad